সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সবুজ বাংলাদেশ’ সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউ,পির পূর্নাঙ্গ কমিটি গঠন

সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সবুজ বাংলাদেশ’ সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউ,পির পূর্নাঙ্গ কমিটি গঠন

একটি স্বেচ্ছাসেবী, পরিবেশ ও কৃষি উন্নয় ভিত্তিক সংগঠন এর “গ্রীন হাউস প্রতিক্রিয়া থেকে রক্ষা পেতে বনায়ন নিয়ে কাজ করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৮নং মোহাম্মদপুর ইউনিয়নের পূর্নাঙ্গ কমিটি গঠনের আয়োজন করা হয়।

গতকাল (১৩ ডিসেম্বর) রবিবার বিকেল ৪ ঘটিকায় মোহাম্মদপুর ইউনিয়নের চরক্লার্ক উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি মুক্তাঙ্গন পরিবেশে করোনাভাইরাস সংক্রামনের স্বাস্থ্যবিধি মেনে এই কমিটির আয়োজন অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটির সভাপতি কেরামতপুর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সামছুুউদ্দিন হাছান, সিনিয়র সহ-সভাপতি গোলাম ইসহাক, সহ-সভাপতি সালা উদ্দিন শরীফ, আল-আরাফাত মামুন, সাধারণ সম্পাদক মোহাম্মদপুর আদর্শ কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক আবদুল মালেক, যুগ্ম সাধারণ মো. মিজানুর রহমান, মো. ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, অর্থ সম্পাদক দ্বীন ইসলাম, প্রচার যোগাযোগ সম্পাদক মো. নূর কালাম, দপ্তর সম্পাদক আবদুল হামিদ খাঁন।

পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রিয়াদ হোসেন, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, কৃষি বিষয়ক সম্পাদক আকবর হোসেন, সহ-কৃষি বিষয়ক সম্পাদক আবুল খায়ের সবুজ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার রিমা, অনুষ্ঠান ও সাংস্কৃতিক সম্পাদক মো. ইসমাইল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিদ্দিক আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাউছার হোসেন ফয়সাল, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো. সেলিম উদ্দিন, যুব ও ক্রিড়া সম্পাদক জসিম উদ্দিন শান্ত। নির্বাহী সদস্য ফিরোজ আলম, আরিফ হোসেন, মো. মাসুদ আলম, সদস্য বোরহান উদ্দিন, আবদুর রহমান, মোহাম্মদ সাইদী হাসান, দেলোয়ার হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সভাপতি দিদারুল আলম খসরু, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফরহাদ রেজা সহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ। এবং সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এই কমিটি অনুমোদন দেন।

সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্ল্যাহ আল নোমান এই সংগঠনের মূল লক্ষ ও বিষয় বস্তু নিয়ে বিস্তারিত আলোচনা করে এবং সমাপ্তি ঘোষণা করে নতুন কমিটিদের কে নিয়ে মিষ্টিমুখ ও চায়ে আড্ডা হয়।

নিজস্ব প্রতিনিদিঃ দেলোয়ার হোসেন নোয়াখালী