সেতুমন্ত্রীসহ ডিসি এসপির বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি কাদের মির্জার

সংগ্রহীত

সেতুমন্ত্রীসহ ডিসি এসপির বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি কাদের মির্জার

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে এক নম্বর আসামি করে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। একইসাথে নোয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারসহ (এসপি) জনপ্রতিনিধি ও প্রশাসনের ১১ জনের বিরুদ্ধে মামলা দায়েরের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নিজের ফেসবুক লাইক পেজে একই স্ট্যাটাস পোস্ট করেছেন কাদের মির্জা। এতে তিনি লিখেছেন, ‘কোম্পানিগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয়, তাহলে এক নম্বরে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে, দুই নম্বরে আসামি করা হবে উপজেলা চেয়ারম্যান সাহাবদ্দিন, তিন নম্বরে একরাম চৌধুরী, চার নম্বরে নিজাম হাজারী, পাঁচ নম্বরে ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা, ছয় নম্বরে নোয়খালী ডিসি, সাত নম্বরে নোয়াখালীর এসপি, আট নম্বরে কোম্পানিগঞ্জের ওসি, নয় নম্বরে কোম্পানিগঞ্জের ওসি তদন্ত, ১০ নম্বরে কোম্পানীগঞ্জের ইউএনও, ১১ নম্বরে কোম্পানীগঞ্জের এসিল্যন্ডকে আসামি করা হবে। তার পরে অন্যান্যদেরকে।’

বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া দেখিয়েছেন। এর মধ্যে মো: সাইফুল ইসলাম নামে একজন কমেন্ট করেছেন, ‘পাগলামি লিমিট থাকা দরকার’।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে একাধিক কল করা হলেও তার ফোন ব্যস্ত পাওয়া যায়।