সেন্টমার্টিনে সিয়াম ও পূজা চেরি

সংগ্রহীত

সেন্টমার্টিনে সিয়াম ও পূজা চেরি

ঢাকাই চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতা বেশি দিনের না হলে ঢালিউডের আলোচিত জুটি হিসেবে পরিচিত সিয়াম আহমেদ এবং পূজা চেরী। দর্শকরা যে একেবারেই সিয়াম-পূজাকে গ্রহণ করেনি নি তা কিন্তু নয়। সেই প্রমাণ পাওয়া গেছে পোড়ামন টু সিনেমায়। সে সময় বেশ আলোচিত ছিলো সিনেমাটি।

বেশকিছু দিন বাদে আবারও একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। সিয়াম-পূজাকে নিয়ে পরিচালক এম রহিম নির্মাণ করছেন ‘শান’। অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমাটির রোমান্টিক একটি গানের শুটিংয়ের জন্য পুরো টিম এখন প্রবালদ্বীপ সেন্টমার্টিনে।

এর আগে সিয়াম-পূজা জুটি ‘পোড়ামন টু’ এবং ‘দহন’ সিনেমাতে অভিনয় করেছিলেন। এই সিনেমা তাদের জুটির তৃতীয় সিনেমা। সংশ্লিষ্টদের আশা এই ছবিতেও বাজিমাত করবে এই জুটি।

পরিচালক এম এ রাহিম জানান, রোমান্টিক একটি গানের দৃশ্য ধারণ হবে এই দ্বীপে। বাকি সব কিছুর শুটিং শেষ। সেন্টমার্টিনের অসাধারণ সব দৃশ্য উঠে আসবে গানে। গানের মাধ্যমে মানুষ দেখতে পাবে অনন্য এক সেন্টমার্টিনকে।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় আরো অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

পরিচালক জানান, সবকিছু ঠিকঠাক থাকলে ঈদে মুক্তি পাবে এই ছবিটি। এখনো পর্যন্ত সেই পরিকল্পনা আছে। কোন জটিলতা সৃষ্টি না হলে সিয়াম পূজাকে নিয়ে ঈদেই হাজির হবো দর্শকদের সামনে।