স্কুলের আলমারিতে মিলল ব্যালট পেপারের মুড়ি

স্কুলের আলমারিতে মিলল ব্যালট পেপারের মুড়ি

বরিশালে বিদ্যালয়ের আলমারিতে কলম খুঁজতে গিয়ে মিলল দুইশ ব্যালট পেপারের মুড়িপত্র। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

রোববার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাঘমারা বড় দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলমারি থেকে মুড়িপত্রগুলো উদ্ধার করা হয়।

মুড়িপত্রগুলো সদ্যসমাপ্ত হওয়া গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড নির্বাচনের।

স্কুলের দপ্তরি কাম-নাইটগার্ড মিন্টু বয়াতি জানান, দুপুরে স্কুলের আলমারিতে কলম খুঁজতে গিয়ে ব্যালট পেপারের মুড়িপত্রগুলো পাওয়া যায়। পরে বিদ্যালয়ের শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বিষয়টি অবহিত করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল আহসান খোকন জানান, নির্বাচনের শুরু থেকেই অনিয়মের বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করেও কোনো সুফল পাওয়া যায়নি। এখন ব্যালট পেপারের মুড়িপত্র পাওয়ায় নির্বাচনে অনিয়ম হওয়ার বিষয়টি পরিষ্কার হলো।

একই কথা জানিয়েছেন পরাজিত সংরক্ষিত সদস্য শিপ্রা রানী। তারা বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস জানান, বিষয়টি আমি শুনেছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।