স্ত্রীর থেকে টাকা ধার নিয়ে যা করতেন সাইফ

সংগ্রহীত

স্ত্রীর থেকে টাকা ধার নিয়ে যা করতেন সাইফ

ক্যারিয়ারে সাফল্যের পাশাপাশি ব্যর্থতাও কম আসেনি বলিউড তারকা সাইফ আলী খানের জীবনে। ভালোবেসে তখনকার জনপ্রিয় তারকা অমৃতা সিংকে বিয়ে করেছিলেন। সাইফের চেয়ে স্ত্রী অমৃতা বয়সে যে শুধু বড় ছিলেন তাই নয়, ক্যারিয়ারের দিক থেকেও সফল ছিলেন।

এক সময় শুটিংয়ে যাওয়ার টাকা থাকতো না সাইফের। সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের থেকে টাকা ধার নিয়ে শুটিংয়ে যেতে হতো। ১৯৯৯ নাগাদ একটি যৌথ সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলেন সাবেক দম্পতি।

অমৃতা জানিয়েছিলেন, তার বাড়িতে দিন দুয়েক থাকার পর শুটিংয়ে যাওয়ার কথা ছিল সাইফের। শুটিংয়ে যাওয়ার আগে সাইফ নাকি অমৃতার থেকে ১০০ টাকা ধার নিয়েছিলেন। অমৃতা তার গাড়ি নিয়ে সাইফকে শুটিংয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু সাইফ নাকি তা অস্বীকার করেন। প্রোডাকশনের গাড়িতেই শুটিংয়ে যেতে স্বাচ্ছন্দ ছিলেন তিনি।

১৯৯১ সালে সাইফ-অমৃতা বিয়ে করেন। ২০০৪ সালে তাদের দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায়। এই দম্পতির দুই সন্তান সারা আলী খান এবং ইব্রাহিম আলী খান। তারা এখন অমৃতার কাছেই থাকেন।

অন্যদিকে, ২০১২ সালে সাইফ এবং কারিনা কাপুর বিয়ে করেন। ২০১৬ তাদের ঘরে নেয় প্রথম সন্তান তৈমুর আলী খানের। এ বছরের দ্বিতীয় পুত্রের মা হয়েছেন কারিনা।