হাসপাতালে নুসরাত, নতুন সদস্যের আগমন কবে জানা গেল

হাসপাতালে নুসরাত, নতুন সদস্যের আগমন কবে জানা গেল

টলিউডের জনপ্রিয় আলোচিত অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহান মা হতে যাচ্ছেন। সন্তানের বাবা কে সে প্রশ্নের উত্তর সরাসরি না পাওয়া গেলেও নুসরাতকে নিয়ে যশের চিন্তায় বলে দিচ্ছে সন্তানের বাবা কে।

এদিকে বেশ কয়েকদিন আগে খবর প্রকাশিত হয়েছিল আগস্টের শেষে কিংবা সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন নুসরাত। কিন্তু কলকাতার কোন হাসপাতালে ভর্তি হবেন এই অভিনেত্রী।

তবে এসব নিয়ে গুঞ্জনের মাঝেই এল নতুন খবর। আগামিকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) নাকি নুসরাতের সন্তান জন্ম দেবেন নুসরাত।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা খবরে বলা হয়েছে, বুধবার (২৫ আগস্ট) সকাল থেকেই টলিউড পাড়ায় জোর গুঞ্জন, নুসরাত নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন। সব ঠিক থাকলে বৃহস্পতিবার অভিনেত্রীর সন্তান জন্ম নেবে!

এ বিষয়ে আরও জানা যায়, সন্তান জন্মের সময় যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন- এমনটি চিকিৎসকদের জানিয়েছিলেন নুসরাত। তবে যশ এই মুহূর্তে নুসরাতের পাশে রয়েছেন কিনা সেটি জানা যায়নি।

 

এদিকে নুসরাত ও যশের মঙ্গলবারের (২৪ আগস্ট) ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যায় এদিনও একসঙ্গে তারা কোনো রোস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও একই রেস্তোরাঁর ছবি দু’জনেই শেয়ার করলেও বরাবরের মতো নিজেদের ছবি শেয়ার করেননি তারা।

এদিকে, নুসরাতের আগত সন্তানের বাবা কে তা নিয়ে রহস্য শেষ হচ্ছে না। নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন জানিয়েছেন, তিনি এ সন্তানের বাবা নন। গুঞ্জন রয়েছে এ সন্তানের বাবা হতে যাচ্ছেন যশ দাশগুপ্ত! তবে বিষয়টি নিয়ে কেউ মুখ খোলেননি।