হাসপাতালে ভর্তি সাকিব আল হাসানের মা, ছেলে ও মেয়ে

হাসপাতালে ভর্তি সাকিব আল হাসানের মা, ছেলে ও মেয়ে

সাকিবের বড় মেয়ে আলাইনা আল হাসান অব্রিরও শারীরিক অসুস্থতা রয়েছে বলে জানা গেছে। সাকিবের পারিবারিক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সাকিবের মা শিরিন রেজা হার্টের রোগী। ফলে নিয়মিত চেক-আপ করতে হয় উনাকে। সম্প্রতি অবস্থা কিছুটা খারাপ হওয়াতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয় সাকিবের মা কে। সেখানে চলছে উনার চিকিৎসা। বর্তমানে শারীরিক অবস্থা আগের চেয়েও কিছুটা উন্নতি হলেও পুরোপুরি স্বাভাবিক অবস্থায় আসেননি শিরিন রেজা।

এদিকে সাকিবের মেজো মেয়ে ইরাম হাসান ও একমাত্র ছেলে আইযাহ আল হাসান নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। তাদের নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তার কিছু নেই বলে জানা গেছে। তবে পুরোপুরি স্বাভাবিক অবস্থায় আসার আগ পর্যন্ত হাসপাতালে চিকিৎসা নেবেন তারা। সাকিবের মায়ের মতো তারাও এভারকেয়ার হাসপাতালে অবস্থান করছেন।

সাকিবের বড় মেয়ে আলাইনা হাসানের ঠাণ্ডা জ্বর হলেও শারীরিক বেশি অসুস্থতা নেই তার।

সাকিবের শাশুড়ি ক্যানসারে আক্রান্ত। এই মুহূর্তে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের ছেলে-মেয়ে ও মায়ের অসুস্থতার বিষয় জানালেও দেশে ফেরার বিষয়ে কোনো আলোচনা করেননি এই ক্রিকেটার।

দক্ষিণ আফ্রিকায় প্রথম ম্যাচে সাকিবের অসাধারণ ব্যাটিংয়ে সহজ জয় পেয়েছে বাংলাদেশ। এই ক্রিকেটার জিতেছিলেন ম্যাচসেরার পুরষ্কার। দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে সমতা এনেছে দক্ষিণ আফ্রিকা।