হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা কখন-কোথায়

হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজা কখন-কোথায়

হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদরাসার শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজার সময় জানানো হয়েছে। বর্তমানে আল্লামা জুনায়েদ বাবুনগরীর মরদেহ চট্টগ্রামের সিএসসিআর হাসপাতাল থেকে হাটহাজারী মাদরাসায় নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসা মাঠে আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

হেফাজতে ইসলামের চট্টগ্রাম মহানগরের প্রচার সম্পাদক আ ন ম আহমদ উল্ল্যাহ বলেন, হাটহাজারী মাদরাসা মাঠে হুজুরের প্রথম জানাজা নামাজ হবে বলে সিদ্ধান্ত হয়েছে। পরে ফটিকছড়ি থানার বাবুনগর গ্রামে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এইদিকে, হেফাজতের আমিরের মৃত্যুর সংবাদের পরপরই নেতাকর্মী ও ভক্তরা হাসপাতালে এসে ভিড় করেন। এসময় সিএসসিআর হাসপাতালের সামনে এক মাওলানা

এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের চট্টগ্রাম মহানগরীর সাবেক দফতর সম্পাদক মো. ইকবাল খলিল।