৪ মার্চ মুক্তি পাচ্ছে ‘মুখোশ’

৪ মার্চ মুক্তি পাচ্ছে ‘মুখোশ’
পরীমনি অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মুখোশ’। সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করেছেন ইফতেখার শুভ। এতে ‘সোহানা’ চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

মুখোশ’ সিনেমায় পরীমনির বিপরীতে ‘শায়ান’ চরিত্রে দেখা যাবে রোশানকে, তাদের সঙ্গে আছেন মোশাররফ করিম। গত জানুয়ারিতে মুক্তির কথা ছিল সিনেমাটির। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পিছিয়ে যায় মুক্তি।

নতুন খবর জানালেন ইফতেখার শুভ। ৪ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি। যেহেতু প্রতিদিন করোনা সংক্রমণের হার কমছে, তাই আমরা মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। ১৮ ফেব্রুয়ারি ট্রেলার প্রকাশ হবে। তারপর আমরা পুরো টিম প্রচারে নামব।’

পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুখোশ’। পরিচালনার পাশাপাশি এ সিনেমার চিত্রনাট্যও করেছেন তিনি। সাভার, সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলার বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ণ হয়েছে।

এর আগে নেটদুনিয়ায় প্রকাশ হয়েছিল সিনেমার ফার্স্ট লুক। এতে পরীমনি, রোশান ও মোশাররফ করিমকে দেখা গেছে। শুটিং শেষে ‘মুখোশ’ সিনেমার ক্যামেরার সামনে ও পেছনের সব শিল্পী, টেকনিশিয়ানদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেছেন পরিচালক শুভ। তিনি বলেন, ‘যেখান থেকে শুরু করেছি, সেখানেই শেষ হয়েছে। দিনটি আবেগের ছিল আমার জন্য। প্রথম সিনেমা, অনুভূতি অন্যরকম ছিল। সেটা আসলে ভাষায় প্রকাশ করতে পারব না।’
‘মুখোশ’ সিনেমায় আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।