৫০ লাখ টাকার গল্পে ফারহান-মাহি

৫০ লাখ টাকার গল্পে ফারহান-মাহি
নতুন বছরের শুরুতেই ‘ফিফটি লাখ’ নামের একটি নাটক নিয়ে আসছেন অভিনেতা মুশফিক আর. ফারহান ও অভিনেত্রী সামিরা খান মাহি। নিজের রচনায় এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নাটকটিতে ফারহান মূলত অভিনয় করেছেন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রের নাম রবিন। সুমাইয়া চরিত্রে দেখা যাবে মাহিকে।

গল্পে তাদের দুজনের রসায়ন দেখা যাবে। এ ছাড়াও নাটকের গল্প নিয়ে জানতে চাইলে রাজ বলেন, ৫০ লাখ টাকা নিয়ে নাটকটির গল্প। এর চেয়ে বেশি বলতে চাই না। নতুন বছর ২০২২ উপলক্ষে জানুয়ারির প্রথম সপ্তাহে ইউটিউবে সিনেমাওয়ালা নাটক চ্যানেলে দর্শকদের এটি উপহার দিতে চাই।

এর আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘হি শি’ নাটকে অভিনয় করে দারুণ সাড়া পেয়েছেন ফারহান ও মাহি। একইভাবে ‘ফিফটি লাখ’ নাটকটিও দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তারা।

মুশফিক বলেন, আমাকে নিয়ে পরিচালকরা বৈচিত্র্যময় চরিত্র চিন্তা করেন, এটা ভালো লাগার একটি বিষয়। দর্শক সেসব চরিত্রে আমাকে পছন্দ করেন সেটা হচ্ছে সার্থকতা। এবারের এ নাটকেও তেমনটাই দেখতে পাবেন দর্শক। আশা করছি ভালো লাগবে।

মুশফিক ফারহান ও সামিরা মাহি এ ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, ডিকন নূর ও নঈম ইমতিয়াজ নেয়ামূল প্রমুখ।